খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

এ বিজয় জনগণের : বর্ষা হিজরা

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাচনের প্রথম ধাপে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত তৃতীয় লিঙ্গের বর্ষা মীর বলেছেন, “আমার এ বিজয় জনগণের”। আমি তাদের লোক। তারা আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছিলেন, তারাই আমাকে এই বিশলা সাফল্য এনে দিয়েছেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমি সবসময় মানুষের সঙ্গে ছিলাম, আছি, থাকবো।

বুধবার (৮ মে) ঝিনাইদহের সদর ও কালীগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদর উপজেলা থেকে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সেখানে সবাইকে পেছনে ফেলে তাকলাগানো সাফল্য অর্জন করে তৃতীয় লিঙ্গের বর্ষা মীর। তিনি প্রজাপতি প্রতীক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, বর্ষা মীর ভোট পান ৫৪২৫৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত পান বর্ষার ভোটের অর্ধেকেরও কম ২৩৩৫২ ভোট। এদিকে তৃতীয় লিঙ্গের বর্ষা মীরের জয়ের খবরে আনন্দ উল্লাসে ফেঠে পড়ে তার সমর্থকরা।

উল্লেখ্য, ঝিনাইদহ পৌরসভার চাকলাপাড়ার বাসিন্দা ৩৪ বছরের বর্ষা মীর। আলিজান মিয়া- আছিয়া খাতুন দম্পতির ৫ সন্তানের মধ্যে তিনি ৫ম। গত কয়েক বছর ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কাজকর্ম করছেন তিনি। আপদ বিপদে মানুষকে সাহায্য করেন। এভাবেই এলাকায় পরিচিত হয়ে উঠেন তিনি।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!